ঈশ্বর সন্ধানে
- নাঈম ইসলাম বাঙালি ১৫-০৫-২০২৪

সব ঈশ্বর উপাসনালয়ে মগ্ন
মসজিদ, মন্দির, গীর্জায়
সব স্বর্গের আশায়।
ঈশ্বর তিন ভাগে বিভক্ত
কোন ঈশ্বরের পূজা তুমি কর?
আরেক ঈশ্বর লুকায়িত
তার সন্ধানে হও মাথা নত।
হ্যাঁ, ঈশ্বর এক ও অদ্বিতীয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।